• শনিবার, ০৪ মে ২০২৪, ০৬:৫৮ পূর্বাহ্ন

শ্রীনগরে বিএনপি নেতার বিরুদ্ধে ভুমি অফিসের কর্মচারীকে মারধরের অভিযোগ থানায় মামলা

Reporter Name / ১২৫ Time View
Update : শুক্রবার, ৯ জুন, ২০২৩

নিজস্ব প্রতিবেদকঃ মুন্সীগঞ্জ, শ্রীনগর, শ্রেণী পরিবর্তন না করে কৃষি জমির মাটি কাটার বিষয়ে অনুসন্ধানে গেলে, শ্রীনগর উপজেলার, কুকুটিয়া ইউনিয়ন ভুমি অফিসের, অফিস সহকারী মো.আসলাম মৃধা কে মারধর করার অভিযোগ পাওয়া গেছে।

এ ঘটনায় কুকুটিয়া ইউনিয়ন বিএনপির সহ-সভাপতি ও ড্রেজার ব্যবসায়ী, মো. আমির হোসেন, ও মো. শামীম শেখ সহ অজ্ঞাত ৭/৮ বিরুদ্ধে শ্রীনগর থানায় মামলা দায়ের করা হয়েছে। ৬ জুন, মঙ্গলবার, বিকেলে কুকুটিয়া ইউনিয়ন এর, পশ্চিম নওপাড়া গ্রামে মাদ্রাসা মোড়ে এই মারধরের ঘটনা ঘটে।

সূত্র মতে জানা যায়, ৫ জুন, সোমবার, কুকুটিয়া ভুমি অফিস সরকারি, আসলাম মৃধা, উর্ধ্বতন কর্মকতার নির্দেশে পশ্চিম নওপাড়া, টুনিয়ামান্দ্রা, বিলে শ্রেণী পরিবর্তন না করে, ভ্যাকু দিয়ে কৃষি জমির মাটি কাটার বিষয়ে অনুসন্ধানে যায়। এসময়ে মাটি কাটার বৈধ কাগজপত্র না দেখাতে পাড়ায়, আমির হোসেনের নিয়ন্ত্রাধীন মাটি কাটার যন্ত্রটি বন্ধ রাখার জন্য বলা হলে, মো. আমির হোসেন, আসলাম মৃধার প্রতি ক্ষিপ্ত হয়ে, অকথ্য ভাষায় গালিগালাজ করে মাটি কাটা বন্ধ করে দেয়।

৬ জুন, মঙ্গলবার, উর্ধ্বতন কর্মকতার নির্দেশে আসলাম মৃধা আবারও মাটি কাঁটার বিষয়টি পরিদর্শনে গেলে, দেখতে পান পুনরায় মাটি কাটার যন্ত্রটি চলিতেছে। তা বন্ধ করার নির্দেশ দিলে, বন্ধ না করে, আমির হোসেন, শামীম শেখ সহ অজ্ঞাত ৭/৮ জনকে নিয়ে সংঘবদ্ধ হয়ে, বিকেল ৪.৪৫ টার সময় পশ্চিম নওপাড়া মাদ্রাসা মোড় অটো স্টান্ডের সামনে ভুমি অফিস সহকারি আসলাম মৃধাকে পেয়ে মারধর করে। এতে তার শরীরের বিভিন্ন স্থানে নীলা ফুলা যখন সহ হাত ভেঙ্গে যায় ।

অপর এক সূত্রে জানা জায়, বিএনপি নেতা, আমির হোসেন, এলাকায় প্রভাবশালী, কেউ কিছু বলতে সাহস পায় না। সে একই এলাকার ড্রেজার ব্যাবসায়ী, আলমগীর হোসেনের, পার্টনার। যদিও অবৈধ ড্রেজার ও মাটি কাটার যন্ত্র (ভ্যাকু) আনার বিষয়ে আমির হোসেনের নাম প্রকাশ করা হয় না। তার ব্যাবসায়ীক পার্টনার আলমগীর হোসেন প্রকাশে সব নিয়ন্ত্রণ করছেন।

এ ব্যাপারে কুকুটিয়া ভুমি অফিস সহকারি আসলাম মৃধা জানান, আমি পেশাগত দায়িত্ব পালন করতে, পশ্চিম নওপাড়া ফসলী জমি কাটা বন্ধ রাখতে বলায়, আমির হোসেন, শামীম শেখ, ও তার ক্যাডার বাহিনী নিয়ে আমাকে মারধর করে। মামলার তদন্তকারী কর্মকর্তা শ্রীনগর থানার এসআই শান্তি চন্দ্র দাশ, জানান মামলার হয়েছে, আসামি ধরার চেষ্টা অব্যাহত আছে।

পরবর্তী সময়ে আসলাম মৃধা জানান আসামী এখনও ধরা হয়নি, এসআই শন্তি চন্দ্র দাশ, চেষ্টা চালিয়ে জাচ্ছে এ কথা বলে শান্তনা দিয়ে যাচ্ছে আমাকে ও আমার উর্ধ্বতন কর্মকতাকে, কিন্তু কোন অদৃশ্য শক্তিতে, আসামী সহ তার কেডার বাহিনী এখনো এলাকায় ঘুরে বেরাচ্ছে।

Please Share This Post In Your Social Media


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category